এর আগে শাহরুখ খান বনাম রণবীর সিংয়ের দ্বৈরথ দেখেছে বলিউড। ২০১৫ সালে একইদিনে মুক্তি পায় শাহরুখের ‘দিলওয়ালে’ ও রণবীরের ‘বাজিরাও মাস্তানি’। বক্স অফিস প্রতিবেদন জানাচ্ছে রণবীরের সামনে দাঁড়াতেই পারেননি শাহরুখ। সালমান কি পারবেন? কারণ ইন্ডিয়া টুডের খবরে প্রকাশ, বছরের শেষ দিকে হতে পারে সালমান-রণবীর দ্বৈরথ।

করণ জোহরের প্রযোজনায় ও রোহিত শেঠীর পরিচালনায় চলতি বছরের ২৮ ডিসেম্বর রণবীর অভিনীত চলচ্চিত্র ‘সিমবা’ মুক্তির ঘোষণা দেওয়া হয়েছে। এরইমধ্যে নির্বাচন করা হয়েছে ছবিটির কেন্দ্রীয় নারী চরিত্র। সাইফ আলী খানের কন্যা সারা আলী খান হতে যাচ্ছেন ছবিটির নায়িকা।

অন্যদিকে সালমান অভিনীত ‘দাবাং’ সিরিজের তৃতীয় কিস্তি মুক্তির জন্য প্রযোজক আরবাজ খান পাখির চোখ করছেন ডিসেম্বরের শেষ সপ্তাহকে। কারণ ডিসেম্বরের ২১ তারিখ মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ খান অভিনীত ছবি ‘জিরো’। প্রিয় বন্ধুর সঙ্গে সংঘর্ষ নিশ্চয়ই এড়াতে চাইবেন সালমান। এ ছাড়া ‘দাবাং ৩’ পাণ্ডুলিপি তৈরির কাজ এরইমধ্যে শেষ হয়েছে। পুরোদমে চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। চলতি বছরের অক্টোবরের মধ্যেই শুটিং গুটিয়ে ফেলতে চান সালমান-আরবাজ। তাই সালমানের ‘রেস ৩’-এর শুটিং শেষেই তড়িঘড়ি করে শুরু হবে ‘দাবাং ৩’ এর কাজ। যদিও আনুষ্ঠানিকভাবে মুক্তির তারিখ এখনো ঘোষণা করেনি ‘দাবাং ৩’ কর্তৃপক্ষ।

আরো মজার ব্যাপার পর্দায় সালমান ও রণবীর দুজনেই অভিনয় করতে যাচ্ছেন পুলিশ চরিত্রে। চুলবুল পান্ডে বনাম সিমবার যুদ্ধে কে জেতে সেটাই এখন দেখার বিষয়।