পিরোজপুরের নেছারাবাদ ও ইন্দুরকানীতে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাইদুল ইসলাম নাদিম (২০) ও সৌরভ ইসলাম খান (২১) নামে দুই তরুণের মৃত্যু হয়েছে।

নিহত নাদিম হোসেন জেলার নেছারাবাদ উপজেলার বালিহারি গ্রামের জাকির হোসেনের ছেলে এবং সৌরভ খান জেলার ইন্দুরকানী উপজেলার সাঈদখালী গ্রামের রেজাওয়ান খানের ছেলে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার (২৫ আগস্ট) দুপুরের জেলার নেছরাবাদ উপজেলার বালিহারি গ্রামের কালিবাড়ি খালে থাকা একটি ট্রলারে বৃষ্টির পানি নিষ্কাশন করছিলেন ওই ট্রলার মালিক। এ সময় তরুণ নাদিম ওই ট্রলারে গেলে বৈদ্যুতিক তারে জড়িয়ে পড়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডাক্তার আছাদুজ্জামান বাংলানিউজকে জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, সোমবার (২৪ আগস্ট) উপজেলার সাউদখালী গ্রামে বিকেলে স্থানীয় মাদরাসা মাঠে ফুটবল খেলা শেষে বাড়ি ফিরছিলেন সৌরভ খান। তখন মাঠে থাকা বৈদ্যুতিক তারে জাড়িয়ে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।