বাস্তব জীবনের সঙ্গে পর্দার জীবন মেলানো দায়। কারণ বাস্তবের সম্পর্কগুলো বদলায় না, কিন্তু পর্দায় ক্ষণে ক্ষণে সম্পর্কের প্রতিস্থাপন হয়। তাইতো বাস্তব জীবনের বাবা-ছেলেকে পর্দায় বন্ধু রূপে উপস্থাপন করেছেন নির্মাতা শুভ্রজিৎ মিত্র।

জানা যায়, ‘অভিযাত্রিক’ সিনেমায় অপুর ভূমিকায় অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী। অন্যদিকে অপুর বন্ধু শঙ্করের ভূমিকায় অভিনয় করেছেন অর্জুনের বাবা টালিউডের খ্যাতিমান অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। তাদের বাবা-ছেলের রিয়েল লাইফের রসায়ন সিনেমায় বন্ধুত্বের রসায়নে বদলে যাবে।

সিনেমাটির শুটিং অনেক আগেই শেষ হয়েছে। প্রেক্ষাগৃহে এখনও মুক্তি না পেলেও ইতিমধ্যেই বিভিন্ন চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হয়েছে ‘অভিযাত্রিক’। এদিকে এই সিনেমার সেট থেকে বাবার সঙ্গে তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অর্জুন লিখেছেন, ‘বাবার সঙ্গে কাজ করা সবসময়ই শিক্ষনীয় হয়ে ওঠে।’ হ্যাশ ট্যাগে অর্জুন দিয়েছেন, #Avijatrik #behindthescenes।

প্রসঙ্গত, ‘অভিযাত্রিক’ সিনেমায় অর্জুন চক্রবর্তী, সব্যসাচী চক্রবর্তী ছাড়াও ‘অপর্ণা’র ভূমিকায় দিতিপ্রিয়া রায়, ‘লীলা’র ভূমিকায় অর্পিতা চট্টোপাধ্যায়, কাজলের ভূমিকায় আয়ুষ্মান মুখোপাধ্যায়, রানু দিদির চরিত্রে শ্রীলেখা মিত্র এবং বউরানির ভূমিকায় তনুশ্রী শঙ্করকে দেখা যাবে।

সূত্র- জি নিউজ