কাজল আগারওয়াল, ভারতের দক্ষিণী ছবির তুমুল জনপ্রিয় নায়িকা। বিয়ের পর ভালোই সময় কাটছে তার। এবার নাম ঠিক না হওয়া একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন কাজল।

এটি পরিচালনা করছেন প্রবীণ সাত্তারু। কাজলের বিপরীতে দেখা যাবে সুপারস্টার নাগার্জুনা আক্কেনেনিকে। অ্যাকশন থ্রিলার ঘরানার ছবিতে তাদেরকে রোমান্স করতে দেখা যাবে। বিষয়টি জানান নির্মাতা।

এদিকে কাজল আগারওয়াল বলেন—নাগার্জুনা আমার শৈশবের ক্রাশ। আর তার সঙ্গে কাজ করতে যাচ্ছি। অন্যরকম অনুভূতি হচ্ছে। টলিউডে দারুণ একটি যাত্রা হতে যাচ্ছে। শুটিংয়ে অংশ নেয়ার জন্য সত্যি তর সইছে না।

স্থানীয় একটি গণমাধ্যমের খবরে বলা হয়, তেলেগু ভাষার ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন নাগার্জুনা আক্কেনেনি ও কাজল আগারওয়াল। সম্প্রতি এ ছবির শুটিং শুরু হয়েছে। বর্তমানে হায়দরাবাদে ছবিরর ধুন্ধুমার অ্যাকশন দৃশ্যের শুটিং করছেন পরিচালক। খুব শিগগির গোয়াতে পরের শিডিউলের শুটিং শুরু হবে। গোয়াতে শুটিং শেষ করে পুনরায় টিম চলে যাবে হায়দরাবাদে। আসছে ৩১ মার্চ সেখানে যোগ দেবেন কাজল।

এদিকে গেলো বছরের ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন কাজল আগারওয়াল। হানিমুন শেষে গেলো ১৫ ডিসেম্বর ‘আচার্য’ ছবির মাধ্যমে শুটিংয়ে ফেরেন তিনি।